আজও খুজি তোমায়
- আদিত্য আরেফিন ০৩-০৫-২০২৪

ওরে আমার সোনা পাখি,
কত মায়ায় তোমায় ডাকি,
তবুও না আসিলে বুকের পিন্জিরায়।
মায়ার বাধন ছিন্ন করি,
দূর নীলিমায় করে উড়াউরি,
নিয়ে ভালবাসার শূণ্য পিন্জিরা,
আজও আছি তোমার আশায়।

নানা ছলে দিয়ে আদর যতন,
ভালবাসায় রাখিতাম পুষে,
বলিতাম কত কথা নিরালায়।
শুনে শুনে ছন্দে-আনন্দে,
উঠতে নেচে মন মাতিয়ে,
করিতে কূজন উৎফুল্য চিত্তে,
সুখে বিলিন হতাম তোমার শোভায়।

তোমার সাথী হবার আশে,
পাখি হয়ে উরে এ মন,
ঐ সুদূর আকাশের সীমানায়।
এত ডাকাডাকি, কত খুজাখুজি,
তবুও তোমার দেখা নাই,
আজও খুজি শুধু তোমায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।